ধান কাটার মেশিন দাম

এ সি আই লিমিটেডের অন্যতম সম্ভাবনাময় প্রতিষ্ঠান এ সি আই মটরস । বর্তমানে ধান কাটার মেশিন অন্যতম পণ্য এবং দাম ও সস্তা।  ২০০৭ সালের নভেম্বর মাসে আন্তর্জাতিক মান সম্পন্ন কৃষি - যন্ত্রপাতি বাজারজাত করণের লক্ষে যাত্রা শুরু করে । এ সি আই মটরস কৃষকদের জন্য কৃষি খামার ভিত্তিক যান্ত্রিকীকরণ নিশ্চিত করেছে , যা উৎপাদন বৃদ্ধির পাশাপাশি উৎপাদন খরচ হ্রাস এবং আধুনিক কৃষি - যন্ত্রপাতির সাথে কৃষকদের পরিচয় করিয়ে দিচ্ছে ।


ধান কাটার মেশিন দাম
ইয়ানমার কম্বাইন হারভেস্টার



কৃষিতে অগ্রসরমান বাংলাদেশের আজ প্রধান সমস্যা শ্রমিক সংকট , ফসল কাটার সময় এ সমস্যা আরও তীব্র আকার ধারন করে । ফসল কাটার মৌসুমে কৃষকের শ্রমিক সংকট হ্রাসকল্পে এবং কৃষকের উৎপাদন খরচ কমাতে এ সি আই মটরস নিয়ে এসেছে এ সি আই ব্র্যান্ডের এ সি আই কম্বাইন হারভেস্টার HF1 , GANGYI , দক্ষিণ কোরিয়ার বিখ্যাত ডেডং কোম্পানির কম্বাইন হারভেস্টার ও রাইস ট্রান্সপান্টার , ভিয়েতনামের রিপার ভিকিনাে এবং তাইওয়ানের রিপার তারাে ।



এ সি আই মটরস এর কৃষি যন্ত্রপাতির তালিকায় সর্বশেষ সংযােজন বিশ্ব বিখ্যাত জাপানী কোম্পানি ইয়ানমার এর কম্বাইন হারভেস্টার ও রাইস ট্রান্সপান্টার । এ সি আই মটরস ২৭ থেকে ৯০ হর্স পাওয়ারের ভারতের সবচেয়ে সমৃদ্ধশালী ট্রাক্টর ব্রাণ্ড সােনালিকা ট্রাক্টর বাজারজাত করছে যা ভারতের ইন্টারন্যাশনাল ট্রাক্টর লিমিটেড , ইয়ানমার , জাপান ও রেনাে , ফ্রান্সের যৌথপ্রযুক্তিতে প্রস্তুতকৃত হয়ে আসছে । এছাড়াও এ সি আই মটরস চীন থেকে এ সি আই পাওয়ার টিলার এবং ৪ থেকে ৩০ হর্স পাওয়ারের সর্বোচ্চ মানের ডিজেল ইঞ্জিন ও মেরিন ইঞ্জিন বাজারজাত করছে ।



প্রদর্শনী বিক্রয় ও সর্বোচ্চ বিক্রয়ােত্তর সেবা নিশ্চিত করণের লক্ষে এ সি আই মটরস বগুড়া , কুমিল্লা , সিলেট , যশাের , রংপুর , দিনাজপুর , গাজীপুর ও বরিশালে মােট ৮ টি সেবা ও বিক্রয়কেন্দ্র স্থাপন করেছে , যা মানসম্পন্ন বিক্রয়ােত্তর সেবার পাশাপাশি খুচরা যন্ত্রাংশের সরবরাহ নিশ্চিত করেছে । এছাড়া এ সি আই মটরস সারা দেশব্যাপী বিস্তৃত ২০০ এর অধিক ডিলার ও ৬০ টি শেয়ার পার্টস সেন্টার দ্বারা পণ্য সরবরাহ ও বিক্রয়ােত্তর সেবা নিশ্চিত করেছে । এ সি আই মটরস এর রয়েছে সমগ্র দেশব্যাপী দক্ষ্য সার্ভিস টিম যা পরিচালিত হচ্ছে অভিজ মেকানিক্যাল , এগ্রিকালচারাল ও ডিপ্লোমা প্রকৌশলীদের তত্ত্বাবধানে । কৃষকদের অর্থনৈতিক অবস্থান ও পণ্য ক্রয়ক্ষমতাকে বিবেচনায় রেখে এ সি আই মটরস সহনশীল ঋণ সুবিধাও প্রদান করে আসছে । দেশের কৃষি উন্নয়ন ও যান্ত্রিকীকরণে এ সি আই মটরস প্রতিশ্রুতিশীল ও সচেষ্ট ।



ইয়ানমার হারভেস্টারের যে সব সেবা  পাবেন

এ সি আই মটরস্ ইয়ানমার হারভেস্টারের বিক্রয় পূর্ববর্তী এবং পরবর্তী সেবার উপরে বিশেষভাবে গুরুত্ব দিয়ে আসছে। তারই অংশ হিসাবে এ সি আই মটরস্ এর-

➡️ PDI (Pre-Delivery Inspection)

➡️ Operator Training

➡️ On Sport Service

➡️ Modern service & Training Center 

➡️ Service Campaign

➡️ Harvester Service Apps

➡️ Available Spare Parts 

➡️ Service Van

➡️ Smart Assist

 ইয়ানমার হারভেস্টারের যেকোনো প্রয়োজনে এ সি আই মটরস্ আছে গ্রাহকদের পাশে।



YANMAR হারভেস্টার AG600 দাম :


1. ইয়ানমার কম্বাইন হারভেস্টার ট্যাঙ্ক টাইপ স্মার্ট অ্যাসিস্ট রিমোট (এসএআর) এর দাম 
৳ 36,00,000 টাকা।

 2. ইয়ামানার কম্বাইন হারভেস্টার ব্যাগ টাইপ  সাথে স্মার্ট অ্যাসিস্ট রিমোট (এসএআর) দাম  ৳ 32,00,000 টাকা।



YANMAR Combine Harvester AG600 সরকারী ভর্তুকিতে, সরকারী ভর্তুকিতে দাম পাওয়া যায়:


১. ইয়ামানার কম্বাইন হারভেস্টার ট্যাঙ্কের ধরণের স্মার্ট অ্যাসিস্ট রিমোট (এসএআর) 70% (হাওর ও উপকূলীয় অঞ্চলের জন্য) ৳ 11,40,000 টাকায় ভর্তুকি দেওয়া হয়েছে। এবং 50% ভর্তুকি ৳ 17,00,000 টাকায়।

২. ইয়ামানার কম্বাইন হারভেস্টার ব্যাগ টাইপ  স্মার্ট অ্যাসিস্ট রিমোট (এসএআর) সহ 70% ভর্তুকি (হাওর এবং উপকূলীয় অঞ্চলের জন্য)  ৳ 9,40,000 টাকা। এবং 50% ভর্তুকি ৳ 15,00,000 টাকায়।

The price of Yanmar Combine Harvester Tank Type Smart Assist Remote (SAR) is Tk. ৳ 31,00,000.

 2. Yanmar Combine Harvester Bag Type with Smart Assist Remote (SAR) Price Tk. ৳ 29,00,000.


Read also:  Combine harvester price in Bangladesh 

Contact :+8801773305775





please don't enter any spam link in the comment box.

Post a Comment (0)
Previous Post Next Post